Top
সর্বশেষ

ঢাকা মহানগরী উত্তর জামায়াতের রুকন সম্মেলন চলছে

১৩ অক্টোবর, ২০২৪ ১২:৩৭ অপরাহ্ণ
ঢাকা মহানগরী উত্তর জামায়াতের রুকন সম্মেলন চলছে

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের উদ্যোগে বার্ষিক সদস্য (রুকন) সম্মেলন শুরু হয়েছে। দিনব্যাপী আয়োজিত এ সম্মেলনকে বিভিন্ন সেশনে বিভক্ত করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) সকাল ৯টায় বাংলাদেশ-চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে এ সম্মেলনের আয়োজন করা হয়।

দিনব্যাপী আয়োজিত এ সম্মেলনে সকাল থেকে ১১.৩০টা পর্যন্ত উদ্বোধনী সেশন অনুষ্ঠিত হয়। উদ্বোধনী সেশনে আন্দোলনে চোখ,পা হারানো ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় নির্বাহি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড.মুহাম্মদ রেজাউল করিমের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতে ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা.শফিকুর রহমান।

সম্মেলন উদ্বোধন ঘোষণা করেন বৈষ্যম বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ নাসিব হাসান রিয়ানের পিতা মো.গোলাম রাজ্জাক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় নির্বাহি পরিষদ সদস্য আব্দুর রব,কেন্দ্রীয় নির্বাহি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় নির্বাহি পরিষদ সদস্য মুবারক হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মূসা, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা, ডা.ফখরুদ্দিন মানিক,মহানগরী উত্তর শিবির সভাপতি আনিসুর রহমান, পশ্চিমের সভাপতি সালাহ মাহমুদ প্রমুখ।

বিএইচ

শেয়ার