Top
সর্বশেষ

নোয়াখালীতে গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ একজন আটক

২২ অক্টোবর, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ
নোয়াখালীতে গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ একজন আটক

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ মোঃ বেলাল হোসেন (৪১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় মাদক বিক্রির নগদ ৪ হাজার ৫০০ টাকা ও একটি অ্যান্ড্রয়েড মোবাইল জব্দ করা হয়।

সোমবার (২১ অক্টোবর)  দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বজরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মোটবী গ্রামের পশ্চিমপাড়ার একটি গ্যারেজ থেকে তাকে আটক করা হয়।

আটক মো.বেলাল হোসেন ওই গ্রামের বড় ভূঁইয়া বাড়ির মৃত জালাল আহম্মদের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটক আসামি বেলাল দীর্ঘদিন থেকে মাদক কারবার চালিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উপজেলার মোটবী গ্রামের পশ্চিমপাড়ার একটি গ্যারেজ অভিযান চালায়। অভিযানে মাদক কারবারি বেলালের গ্যারেজ থেকে ৮ কেজি গাঁজা,মাদক বিক্রির নগদ ৪ হাজার ৫০০ টাকা, একটি অ্যান্ড্রয়েড মোবাইল জব্দ করে।

এ ঘটনায় সোনাইমুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোর্পদ করা হবে।

এনজে

শেয়ার