Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিজয়নগর উপজেলা যুব অধিকার পরিষদের কমিটি ঘোষণা

২২ অক্টোবর, ২০২৪ ৮:১১ অপরাহ্ণ
বিজয়নগর উপজেলা যুব অধিকার পরিষদের কমিটি ঘোষণা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

বাংলাদেশ যুব অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলার আওতাধীন বিজয়নগর উপজেলা শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব অধিকার পরিষদের সভাপতি মাসুম আহমেদ এবং সাধারণ সম্পাদক জান্নাতুল সাফি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আলামিন খন্দকার কে আহবায়ক এবং শাহ আলম কে সদস্য সচিব করে আগামী ছয় মাসের জন্য ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটিতে যুগ্ম-আহবায়ক হলেন -রফিকুল ইসলাম, মাহফুজ মিয়া, লোকমান মিয়া, সুজন মিয়া, উজ্জ্বল মিয়া, জিয়া আলমগীর, মেহেদী হাসান সাদেক, সাইফুল ইসলাম আমিন শাহ, হৃদয় খান, কাউসার আহমেদ, দিপু ভূঁইয়া এবং সাইফুল ইসলাম।

কমিটিতে যুগ্ম-সদস্য সচিব হলেন- মোঃ শাকিল মিয়া, উবাইদুল ইসলাম (সুমন), আমিনুল ইসলাম, মনির হোসেন, আরিফ সরকার, মাওলানা বশির আহমেদ নুরী, দেলোয়ার হোসেন, রফিকুল ইসলাম, মাসুম চৌধুরী, ইসানুল হক জয় এবং আরমান হোসেন।

কার্যকরী সদস্যরা হলেন- ইসহাক মিয়া, মোঃ রাকিব, আকিল আহমেদ, মোঃ ফয়সাল, মোঃ রিফাত, শিপন সরকার, মোহাম্মদ জহির, মোঃ সুলাইমান, লিমন মিয়া, মোঃ জসিম উদ্দিন, লোকমান হোসেন, সাইদুল বিল্লাহ, মোঃ কবির মিয়া, মোঃ সাইমন, মো মনির হোসেন, ফজলুর রহমান এবং আশরাফুল ইসলাম (এবাদুল)।

‘তারুণ্যের অঙ্গীকার, দেশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে দেশের কল্যাণে ও জনগণের অধিকার আদায়ে উক্ত কমিটি কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দরা।

এম জি

শেয়ার