Top

নিখোঁজ গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার

০৫ এপ্রিল, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
নিখোঁজ গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার
যশোর প্রতিনিধি :

যশোরের মনিরামপুর উপজেলার একটি মাছের ঘেরের পাড় থেকে দেবী টিকেদার (৩৪) নামে এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার কচুলিয়া গ্রামের মুকুন্দ সরদারের মাছের ঘেরের পার থেকে গৃহবধূর মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের বুক, থুতনি ও হাঁটুতে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত দেবী টিকেদার উপজেলার কচুলিয়া গ্রামের দিনমজুর পীযূষ টিকেদারের স্ত্রী। নিহতের ১২ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

গত শনিবার (৩ এপ্রিল) রাত থেকে নিখোঁজ ছিলো দেবী টিকেদার। আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে স্থানীয়রা বাড়ির অদূরে কচুলিয়া গ্রামের মুকুন্দ সরদারের মাছের ঘেরের পাড়ে নিহতের অর্ধগলিত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

মনিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

তিনি ধর্ষণের শিকার হয়েছে কিনা সেটা ময়নাতদন্তের পরে জানা যাবে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। এ ঘটনায় কাউকে পুলিশ এখনো পর্যন্ত আটক করতে পারেনি, তবে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার