Top

বগুড়ায় কলেজ ক্যাম্পাসে যুবককে কুপিয়ে হত্যা

০৫ এপ্রিল, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
বগুড়ায় কলেজ ক্যাম্পাসে যুবককে কুপিয়ে হত্যা
বগুড়া প্রতিনিধি :

বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিশু মিয়া (৩২) নামে এক যুবক খুন হয়েছেন।

রোববার (৪ এপ্রিল) রাত ৯টার দিকে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। সে আজিজুল হক কলেজের সাবেক শিক্ষার্থী ও শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে।

বিশু আজিজুল হক কলেজে ২০১৬-১৭ বর্ষের একাউন্টিং বিভাগ থেকে মাস্টার্স পাশ করেছেন। ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ কর্মকতার্গণ। এ ঘটনার দুদিন আগে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসের বিজ্ঞান ভবনের পিছনে এসআই  রবিউল ইসলামকে (৩০) দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাশের জহুরুল নগর এলাকার ব্যবসায়ী আব্দুস সামাদ জানান, তার এলাকার এক ছেলে দৌড়ে গিয়ে তাকে জানায় কলেজের মধ্যে এক যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে সদর থানার উপশহর পুলিশ ফাঁড়িতে খবর দেন।

নিহতের ছোট বোন জাহানারা খাতুন জানান, তার ভাই বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে ছাত্রাবাসে এসেছিল। তিনি শহরের জামিলগর এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন এবং চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে তার ভাইয়ের সাথে মোবাইলে সর্বশেষ কথা হয়। এসময় তার ভাই তাকে জানায়, সে মুন হলের সামনে আছে। ছাত্রাবাসে গিয়ে তাকে মোবাইলে কল করে জানাবে। পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। লাশের পাশে মানিব্যাগ ও মোবাইল ফোন পাওয়া গেলেও ৪হাজার টাকা পাওয়া যায়নি। পুলিশের ধারনা , ছিনতাইকারীরা টাকা কেড়ে নিয়ে হত্যা করেছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারণে ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সে খুন হয়েছে।

শেয়ার