Top

ফরিদগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত

০৫ এপ্রিল, ২০২১ ৮:০৪ অপরাহ্ণ
ফরিদগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে গুরতর আহত হয়েছেন।

সোমবার (৫ এপ্রিল) সকালে উপজেলার চরদুখিয়া পূর্ব ইউনিয়নের দক্ষিণ আলোনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরদুখিয়া পূর্ব ইউনিয়নের দক্ষিণ আলোনিয়া গ্রামের হাজী বাড়িতে সম্পত্তিগত বিরোধের জের ধরে নিজেদের গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে ইটা দিয়ে বাবুল মিয়ার ছেলে সজীব হেসেনকে (১৭) গুরতর আহত করে এবং বাবুল মিয়ার স্ত্রী পারভীন বেগমকে (৪০)  বেদম মারধর করে ও বিবস্ত্র করে ফেলে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করানো হয় মা ও ছেলেকে।

আহত সজীবের বিষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ কামরুল হাছান জানান, সজীবের মাথায় ভারি বস্তু দিয়ে আঘাত করায় সজীবের মাথা সেলাই করতে হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

হামলার বিষয়ে অভিযুক্ত জাকিরের বাবা মোঃ হানিফ এই প্রতিনিধিকে বলেন, আমাদের বাড়ির মুরুব্বিরা এই নারিকেল গাছটি আমাকে দিয়েছে কিন্তু বাবুল মিয়ার ছেলেরা ঐ গাছ থেকে ডাব পাড়ায় আমার ছেলেরা বাধাঁ দিতে গেলে তাদের সঙ্গে হাতা হাতি হয়।

এই বিষয়ে আহত সজীবের ভাই বাদী হয়ে মোঃ হানিফ মিয়ার দুই ছেলে মোঃ জাকির হোসেন ও মোঃ সেলিম হোসেনকে (৩৫)  আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগের বিষয়ে তদন্ত (ওসি) বাহার মিয়া বলেন, হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার