Top

দেবহাটায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১

০৬ এপ্রিল, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
দেবহাটায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার দেবহাটায় দশম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো: লাজিম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ এপ্রিল) বিকেলে উপজেলার বহেরা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে দুপুরে নির্যাতিতার মা বাদী হয়ে লাজিমের নামে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন। লাজিম দেবহাটা উপজেলার বহেরা গ্রামের রুহুল আমিন মোল্যার ছেলে।

নির্যাতিতার পরিবার ও পুলিশ সূত্র থেকে জানা গেছে, লাজিম একই এলাকার দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো। বিষয়টি ওই ছাত্রীর বাবা-মা ওই যুবকের পরিবারের সকলকে জানানোর পরও তারা কোন ব্যবস্থা নেননি। এক পর্যায়ে রবিবার (৪ এপ্রিল) দুপুর ১টার দিকে ওই স্কুল ছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুযোগে লাজিম তার শয়ন কক্ষে ঢুকে তাকে জোর পূর্বক ধর্ষণ করে।

এসময় নির্যাতিতা ওই স্কুল ছাত্রীর আর্তচিৎকারে ধর্ষক লাজিম পালিয়ে যায়। এরপর ওই স্কুল ছাত্রীর মা-বাবা কোন উপায় না পেয়ে পুলিশের স্মরণাপন্ন হন। একপর্যায়ে সোমবার দুপুরে নির্যাতিতার মা বাদী হয়ে ধর্ষক লাজিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত লাজিমকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, নির্যাতিতা ওই স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার