Top

শিশু ধর্ষণ চেষ্টায় মসজিদের ইমাম আটক

০৬ এপ্রিল, ২০২১ ৮:১১ অপরাহ্ণ
শিশু ধর্ষণ চেষ্টায় মসজিদের ইমাম আটক
যশোর প্রতিনিধি :

যশোরের কেশবপুরে ৬ বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পুলিশ মসজিদের এক ইমামকে আটক করেছে। আটক হওয়া ইমামের নাম ইমরান হোসেন।

সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যায় সে মসজিদের বারান্দায় আরবি পড়ানো শেষে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে।

এ ঘটনায়  শিশুটির বাবা বাদি হয়ে ওই দিন রাতেই  থানায় মামলা করেছেন। মঙ্গলবার সকালে  ইমাম ইমরান হোসেনকে যশোর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার মধ্যকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মসজিদে পৌরসভার ভবানীপুর এলাকার খোরশেদ আলীর ছেলে ইমরান হোসেন (২৪) প্রায় ৪ বছর ইমামতি ও শিশুদের আরবি পড়ান। সোমবার সন্ধ্যায় সে মসজিদের বারান্দায় আরবি পড়ানোর শেষে অন্যদের ছুটি দিয়ে ওই শিশুটিকে থাকতে বলেন। পরে তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনা জানালে এলাকাবাসী ইমাম ইমরান হোসেনকে আটক করে  ওই রাতেই পুলিশের হাতে তুলে দেন।

ঘটনা উল্লেখ করে শিশুটির বাবা ইমরানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে কেশবপুর থানায় মামলা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে কেশবপুর থানার ওসি জসীম উদ্দীন বলেন, আটক ইমাম ইমরান হোসেনকে আজ  মঙ্গলবার সকালে  যশোর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরদিকে শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন।

শেয়ার