Top

মানিকগঞ্জে চব্বিশ ঘন্টায় ১৪ জনের করোনা শনাক্ত

০৬ এপ্রিল, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ
মানিকগঞ্জে চব্বিশ ঘন্টায় ১৪ জনের করোনা শনাক্ত
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জে গত চব্বিশ ঘন্টায় নতুন করে ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ১ হাজার নয়’শ ৯৬ জনে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল দশ টার দিকে সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রফিকুন্নাহার বন্যা ফোনালাপে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডাঃ রফিকুন্নাহার বন্যা জানান, গত ৪ এপ্রিল করোনা সংক্রমন পরীক্ষার জন্য ৮৫ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে কর্ণেল মালেক মেডিকেল কলেজের করোনা টেস্ট ল্যাবে পাঠানো হয়। নমুনার প্রাপ্ত ফলাফলে নতুন করে ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এরমধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায়  ৮ জন, ঘিওর উপজেলায় ৪ জন, সাটুরিয়া ও শিবালয় উপজেলায় ১ জন করে ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ১ হাজার নয়’শ ৯৬ জন। তবে আক্রান্ত রোগীর মধ্যে ১ হাজার আট’শ ৩৬ জন রোগী ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ীতে ফিরেছেন। বাকি আক্রান্ত রোগীরা বিভিন্ন হাসপাতালে ও নিজ নিজ বাড়িতে থেকে আইসোলশনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

ডাঃ বন্যা আরও জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে করোনার উপসর্গ থাকায় ৬৫ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত জেলাতে ১৭ হাজার নয়’শ ৪০ জন ব্যক্তির নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে। জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৩৫ জন ব্যক্তি মৃত্যু বরন করেছেন বলেও জানান তিনি।

শেয়ার