Top

দুর্গাপুরে ঔষধ কোম্পানির ঔষধ না লিখায় ডাক্তারকে মারধর: আটক ১

০৭ এপ্রিল, ২০২১ ১১:৪৭ পূর্বাহ্ণ
দুর্গাপুরে ঔষধ কোম্পানির ঔষধ না লিখায় ডাক্তারকে মারধর:  আটক ১
নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোণায় দুর্গাপুরে ঔষধ কোম্পানির ঔষধ না লিখায় এক ডাক্তারকে মারধরের অভিযোগ উঠেছে এক রিপ্রেজেন্টেটিভের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হি:বিভাগে।

এ ঘটনায় দূর্গাপুর থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত রিপ্রেজেন্টেটিভকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রিপ্রেজেন্টেটিভ আতাউল করিম দূর্গাপুর উপজেলার চন্ডিগড় মুরল বাড়ির নিজাম উদ্দিনের ছেলে। সে রিলাইনস ফার্মাসিটিকেল ঔষধ কোম্পানিতে দুর্গাপুর উপজেলার দ্বায়িত্বে আছে তিনি।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহি: বিভাগের ১০৩ নম্বর কক্ষে মেডিকেল অফিসার ডাক্তার মেহেদি হাসান রোগী দেখছিলেন। এমন সময় অভিযুক্ত রিপ্রেজেন্টেটিভ আতাউল করিম বহি: বিভাগের ১০৩ নম্বর কক্ষে কেন তার কোম্পানির ঔষধ রোগীদের ব্যবস্থাপত্রে লিখছেন না তার জন্য কর্তব্যরত ডাক্তার মেহেদি হাসানকে গালিগালাজ করে।

প্রতিবাদ করলে অভিযুক্ত রিপ্রেজেন্টেটিভ ডাক্তার মেহেদিকে মারধর করে। ডাক্তারের চিৎকারে আশেপশের তার সহকর্মীরা তাকে উদ্ধার করে। পরে দুপুরে ডাক্তার মেহেদি হাসান দুর্গাপুর থানায় বাদি হয়ে মামলা করেন।

এদিকে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ-নূর-এ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত রিপ্রেজেন্টেটিভ আতাউল করিমকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার