Top
সর্বশেষ

গাইবান্ধায় ব্যবসায়ী হত্যা: প্রতিবাদে বিক্ষোভ ও এসপি অফিস ঘেড়াও

১২ এপ্রিল, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ
গাইবান্ধায় ব্যবসায়ী হত্যা: প্রতিবাদে বিক্ষোভ ও এসপি অফিস ঘেড়াও
গাইবান্ধা প্রতিনিধি :

দাদন সন্ত্রাসীর হাতে ব্যবসায়ী হাসান আলী হত্যার প্রতিবাদ ও জড়িত পুলিশ কর্মকর্তাদের অপসরন দাবীতে আজ সোমবার গাইবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সহ এসপি অফিস ঘেড়াও কর্মসুচী পালন করেছে।

দুপুরে শহরের ডিবি রোডে গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ আয়োজিত মানববন্ধন কর্মসুচীতে শহরের সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে সহশ্রাধিক নারী পুরুষ অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন ওয়ার্কাস পাটির কেন্দ্রিয় নেতা আমিনুল ইসলাম গোলাপ,সিপিবি নেতা মিহির ঘোষ,আওয়ামী লীগ নেতা মোস্তাক আহম্মেদ রঞ্জু সহ অন্যরা।

বক্তারা বলেন ,জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পদক দাদন ব্যবসায়ী মাসুদ রানার বাড়ি থেকে জুতা ব্যবসায়ী হাসান আলীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এব্যাপারে গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মজিবর রহমান সহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও পুলিশ মামলাটি নথিভুক্ত করেনি। সে কারনে ব্যবসায়ী মহলের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। আজ তারা দোকানপাট বন্ধ রেখে মানববন্ধন ও এসপি অফিস ঘেড়াও কর্মসুচী পালন করে। পরে এসপির আশ্বাসে তারা ১ ঘন্টা পর ঘেড়াও কর্মসুচী তুলে নেয়।

উল্লেখ্য ,গত শনিবার গাইবান্ধার আফজাল সু ষ্টেরেজের মালিক হাসান আলীর মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় আওয়ামী লীগ নেতা মাসুদ রানার ঘর থেকে। পুলিশ এ অভিযোগে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে গ্রেফতার করে। কয়েকদিন অতিবাহিত হলেও জড়িতদের বিরুদ্ধে মামলা না নেয়ায় আজ এই কর্মসুচী পালন করা হয়।

শেয়ার