Top
সর্বশেষ

সিরাজগঞ্জে সুদের টাকার জন্য ছুরিকাঘাতে ৫জন আহত

১২ এপ্রিল, ২০২১ ৬:২১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে সুদের টাকার জন্য ছুরিকাঘাতে ৫জন আহত
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর থানার পাশের মিলনমোড় এলাকায় রোববার রাত ৯টার দিকে সুদের টাকার জন্য ছুরিকাঘাতে ৫জন আহত করা হয়েছে। আহতদের সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সজীব ও মিলন নামের দু’জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এ তথ্য নিশ্চিত করে জানান, শহরের খান সাহেবের মাঠ এলাকার মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) একই এলাকার সয়াগোবিন্দ (ভাঙ্গাবাড়ি) মহল্লার মিলনকে সুদের ওপর ৩ হাজার টাকা দেয়।

ইতিমধ্যে মিলন ১ হাজার ৬শ টাকা পরিশোধ করছে বাকি ১ হাজার ৪শ টাকার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে রোববার রাত ৯টার দিকে শোভন ও দিলসহ আরও কয়েকজন ৫জনকে ছুরিকাঘাত করে। এ ঘটনার পর এলাকার লোকজন শোভনকে পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার ও তিনি হাসপাতাল এবং ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন। অভিযুক্ত শোভন আহত হওয়ায় হাসপাতালে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন আছে।

ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ রোকনুজ্জামান জানান, রাত ৯ টার দিকে ছুরিকাঘাতে আহত ৫ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে ৩ জনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে এবং দুইজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে।

শেয়ার