Top
সর্বশেষ

বাড়ি ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে এক নারী নিহত

১৪ এপ্রিল, ২০২১ ৪:১৫ অপরাহ্ণ
বাড়ি ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে এক নারী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

লকডাউন উপেক্ষা করে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে নিহত হয়েছেন চুয়াডাঙ্গার সাতগাড়ি এলাকার খাদিজা খাতুন। গতকাল মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত খাদিজা খাতুন (৩২) চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি নতুনপাড়ার ইদ্রীস আলীর মেয়ে।

নিহত খাদিজা খাতুনের ভাই আব্বাস আলী জানান, খাদিজা খাতুন তার স্বামীর সাথে নরসিংদীর মনোহরপুরে বসবাস করেন। দেশে চলমান লকডউনের কারণে তিনি চুয়াডাঙ্গায় আসছিলেন। গণপরিবহন বন্ধ থাকায় তিনি বিভিন্ন গাড়িতে যশোর পর্যন্ত আসেন। রাতে আব্বাস আলী যশোর থেকে খাদিজাকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে ঝিনাইদহের সাধুহাটি বাজারে পৌঁছালে গতিরোধক পার হওয়ার সময় অসাবধানতায় মোটরসাইকেলের পেছন থেকে সড়কের ওপর পড়ে আহত হন খাদিজা। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যান তিনি। চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যেহেতু এটি একটি দুর্ঘটনা, এ বিষয়ে পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার