Top
সর্বশেষ

সিরাজগঞ্জে লকডাউনের ৩য় দিনে পুলিশের কঠোর অবস্থান

১৬ এপ্রিল, ২০২১ ৭:৫৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে লকডাউনের ৩য় দিনে পুলিশের কঠোর অবস্থান
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের ৩য় দিনে জেলা শহরের বিভিন্ন সড়কে বাঁশ দিয়ে ব্যারিকেড সৃষ্টি করে পুলিশ কঠোর অবস্থান নিয়েছে। জানা যায়, শুক্রবার (১৬ এপ্রিল) সকাল থেকে শহরে রিক্সা,ভ্যানসহ ছোটখাট যানবাহন চলাচলে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

শহরের বড় বাজার এলাকা, পৌরসভা রোড ও মুজিব সড়কে যান চলাচল সম্পূর্ণ বন্ধ করে দেয়া হয়েছে। তবে পণ্যবাহী পরিবহন ও জরুরি সেবার আওতার মধ্যে থাকা যানবাহন চলাচল করেছে। জেলা শহরের ভিতরের বিভিন্ন সড়কে মুভমেন্ট পাশ ছাড়া কাউকে চলাচল করতে দেয়া হচ্ছে না। বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে বসানো হয়েছে চেকপোস্ট। বড়পুল, মুক্তিযোদ্ধা রোড, খেদন সর্দার মোড়, জুবিলী বাগান, পুরাতন পোস্ট অফিস ও কলেজ রোডসহ শহরে প্রবেশ মুখের সড়কগুলোতে বাঁশ দিয়ে ব্যারিকেট দেয়া হয়েছে। সেইসাথে এসব সড়কে পুলিশের টহল অব্যাহত রয়েছে।

এর আগে দুইদিন কঠোর লকডাউনে সিরাজগঞ্জে কিছুটা ঢিলে-ঢালাভাবে চললেও শুক্রবার সকাল থেকে পুলিশ কড়া নজরদারিতে কঠোর লকডাউন বাস্তবায়নে হিমশিম খাচ্ছে। পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম বলছেন, সরকার ঘোষিত লকডাউনে ১৩ দফা বাস্তবায়নে পুলিশ আরো কঠোর অবস্থান নিয়েছে। এজন্য জেলা উপজেলা শহরসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে এ কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো বাঁশের ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।

এদিকে জেলা প্রশাসনের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা জানান, লকডাউন ও স্বাস্থ্যবিধি মানতে জেলায় ১০/১২টি ভ্রাম্যমাণ আদালত কাজ করছেন এবং স্বাস্থ্যবিধি না মানাসহ বিভিন্ন অপরাধে জরিমানা করাও অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার