Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রমজানে আবারও মানুষের পাশে দাঁড়াল ‘ফ্রেশ’

১৭ এপ্রিল, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
রমজানে আবারও মানুষের পাশে দাঁড়াল ‘ফ্রেশ’

সময়টা ভালো যাচ্ছে না। করোনা মহামারি আমাদের সবার জীবনযাত্রাকেই কঠিন করে তুলেছে। মহামারিতে আমাদের দেশে কাজ হারানো মানুষের সংখ্যা কম না। টিকে থাকতে শহর ছেড়ে অনেকেই পাড়ি জমিয়েছেন গ্রামে। এরই মধ্যে বছর ঘুরে আবারও এসেছে পবিত্র মাহে রমজান।

আমাদের জীবনে পবিত্র মাহে রমজান আসে সংযম ও সহমর্মিতার বার্তা নিয়ে। সবাইকে নিয়ে ভালো থাকার মাঝেই রমজানের প্রকৃত মহিমা। দিনব্যাপী পানাহার থেকে বিরত থাকার পর আমাদের প্রতিদিনের ইফতারে থাকে নানা ধরনের সুস্বাদু খাবারের আয়োজন।

অথচ আমাদের আশপাশের মানুষগুলোর খোঁজ আমরা কতটা রাখি? আমরা কি জানি আমাদের ঘরে কাজ করা মেয়েটা অথবা নিত্যদিনের বাজার বয়ে দিয়ে যাওয়া ছেলেটা ইফতারে কি খাচ্ছে? কতটা রাখি পাশের বাসায় থাকা করোনায় চাকরি হারানো পরিবারটির খোঁজ?

রমজানে খোলা বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সাথে তাল মেলাতে না পেরে অনেকের বাড়িতেই হয়ত ইফতারে খাবারের আয়োজন ঠিকঠাক হচ্ছে না। পবিত্র রমজানের মাহাত্মকে ছড়িয়ে দিতে এসব মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিচ্ছে ’ফ্রেশ’। এই রমজানে একান্ত প্রয়োজনীয় কিছু সামগ্রী নিয়ে ফ্রেশ দিচ্ছে হ্রাসকৃত মূল্যে বিশেষ কম্বো প্যাক।

এই প্যাকটির মাধ্যমে আপনিও দাঁড়াতে পারেন সুবিধাবঞ্চিত মানুষদের পাশে। ডাল, লবণ, তেল, চিনির মত নিত্যপ্রয়োজনীয় পণ্য মানুষের মুখে হাসি ফোটাতে পারে, ছড়িয়ে দিতে পারে সৌহার্দ্য। ফ্রেশ রমজান কম্বো প্যাকে সব মিলিয়ে ৩৬৯ টাকার পণ্য কেনা যাবে ৩৩০ টাকায়।

ফ্রেশের এই বিশেষ কম্বো প্যাকটি কিনতে কল করুন ১৬৫৯৫ নম্বরে। এছাড়াও নির্দিষ্ট সুপারশপে কম্বো প্যাকটি পাওয়া যাবে। এই রমজানে সহমর্মিতার বার্তা ছড়িয়ে পড়ুক সবখানে।

শেয়ার