Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কমলগঞ্জে বিট কর্মকর্তার হাতে নির্যাতনের শিকার খাসিয়া যুবক

২২ এপ্রিল, ২০২১ ২:১৪ অপরাহ্ণ
কমলগঞ্জে বিট কর্মকর্তার হাতে নির্যাতনের শিকার খাসিয়া যুবক
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কুরমা পানজুমে প্রবেশ করে এ পুঞ্জির ফরমি সুছিয়াং (২৮) নামে এক খাসিয়া যুবককে অমানসিক নির্যাতন করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২০এপ্রিল) বিকেলে পানপুঞ্জির সহকারী হেডম্যান একটি মুচলেকায় স্বাক্ষর দিয়ে আহত যুবককে ছাড়িয়ে নিয়ে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পুঞ্জির সহকারী মান্রী এবং নির্যাতিত যুবকের সাথে কথা বলে জানা যায়, কয়েক দিন আগে নতুন দায়িত্বে আসা বিট কর্মকর্তাকে এলাকার অনেকেই চেনেন না৷

ঘটনার দিন বিট কর্মকর্তা সাধারণ পোশাকে পানজুমে প্রবেশ করেন৷ মঙ্গলবার বেলা ১টায় কমলগঞ্জের রাজকান্দি রেঞ্জের ভারপ্রাপ্ত রেঞ্জ কর্মকর্তা নজরুল ইসলামের নেতৃত্বে কুরমা বনবিটের নব নিযুক্ত বিট কর্মকর্তা রাজ্জাক আহমেদসহ বনকর্মীরা পান জুমের ভেতর প্রবেশ করেন।

করোনাকালে পানজুম এলাকায় কাউকে প্রবেশ করতে দেওয়া হয় না, তাছাড়া বছরের এই সময় মধু শিকারী, পান এবং গাছ চোরদের উপদ্রপ বেশি থাকে।

তাই অপরিচিত লোক দেখে পুঞ্জির যুবক ফরমি সুছিয়াং তার পরিচয় এবং পানজুমে প্রবেশের কারণ জানতে চান। এতে বিট কর্মকর্তা  রাজ্জাক আহমেদ ক্ষীপ্ত হয়ে বিট অফিস থেকে লোক এনে বন প্রহরী  ফুরকান মিয়া, বনপ্রহরী জহির মিয়া সহ ৪-৫ জন মিলে ফরমি সুছিয়াংকে ধরে নিয়ে লাঠি দিয়ে পেটায়। পরে আবার তার হাত-পা বেধে নিয়ে কুরমা বনবিট কার্যালয়ের একটি অন্ধকার কক্ষে আটকিয়ে রেখে অমানুষিক নির্যাতন করে।

শেয়ার