Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক

২২ এপ্রিল, ২০২১ ৪:১৭ অপরাহ্ণ
শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার রাঘবপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে শাশুড়ি রহিমা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তারই পুত্রবধূ তাহমিনা আক্তারের (২৫) বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং অভিযুক্ত তাহমিনা আক্তারকে আটক করে। তাহমিনা নোয়াগাঁও ইউনিয়নের সাউধেরখীল গ্রামের মফিজুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রহিমা বেগমের সাথে দীর্ঘদিন তার দুবাই প্রবাসী পুত্র মো. হুমায়ুন কবিরের স্ত্রী তাহমিনার সাথে পারিবারিকভাবে বনিবনা হচ্ছিলো না। একই ঘরে বসবাস করলেও তারা আলাদাভাবে রান্না করতো। প্রবাসী ছেলের কাছ থেকে আর্থিক সহযোগীতা না পেয়ে রহিমা বেগমের স্বামী আবু তাহের মিয়া (৭০) জীবিকার তাগিদে ঢাকার একটি বেকারীতে চাকুরী করতেন। এসব বিষয় নিয়ে শাশুড়ি এবং পুত্রবধূর সাথে ঝগড়া লেগেই থাকতো। বুধবার (২১ এপ্রিল) রাতে তাদের দু’জনের মধ্যে প্রচন্ড ঝগড়া এবং কথা কাটাকাটি হয়েছে। রাতে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন শ্বাশুড়ি রহিমা বেগম। ভোররাতে পুত্রবধূ তাহমিনা আক্তার তার শ্বাশুড়ির মৃত্যু হয়েছে বলে চিৎকার করতে থাকেন। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে রহিমা বেগমের মৃতদেহ উদ্ধার করে এবং তাহমিনাকে আটক করে।

রামগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত তাহমিনা আক্তারকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি তদন্ত করছে পুলিশ।

শেয়ার