Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বরগুনায় গুলিভর্তি রিভলবারসহ এক যুবক গ্রেফতার

২৩ এপ্রিল, ২০২১ ১২:০৫ অপরাহ্ণ
বরগুনায় গুলিভর্তি রিভলবারসহ এক যুবক গ্রেফতার
বরগুনা প্রতিনিধি :

বরগুনায় ৪ রাউন্ড গুলিভর্তি রিভলবারসহ রিপন(৩৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ১০ টার দিকে শহরে উত্তর পাড়ে গৌরিচন্না ইউনিয়নের খেজুরতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করেছে বরগুনা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আবুল বাশার জানান, রিপন একজন তালিকাভুক্ত মাদক ব্যাবসায়ী। দীর্ঘ দিন যাবৎ তাকে মাদকসহ গ্রেপ্তারের চেস্টা করা হচ্ছে। তারবাড়ী আমতলী উপজেলার পৌরসভার সবুজবাগ এলাকায় হলেও কয়েকমাস আগে বরগুনার খেজুরতলায় বাসাভাড়া নিয়ে বসবাস করে আসছে। রিপন নিজেকে একজন শ্রমিক দাবি করলেও মাদক ব্যাবসার সাথে অস্ত্র ব্যবসায়ও জড়িয়ে পড়ে বলে জানায় ডিবি পুলিশ। বিশ্বস্ত সূত্রে রিপনের অবস্হানের সংবাদ পেয়ে ডিবি পুলিশ অভিযান চালিয়ে তার ঘরে তল্লাশি করে চকির নীচে পেরেক দিয়ে আটকানো অবস্হায় গুলি ভর্তি রিভলবার উদ্ধার করে। তল্লাশির সময় বাড়ির মালিকসহ শতাধিক  প্রতিবেশীরা উপস্হিত ছিলেন।

বরগুনা সদর সার্কেল মেহেদী হাসান জানান, আমরা গতকাল রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করি। তার বাসায় তল্লাশি করে ৪ রাউন্ড গুলি ও একটি বিদেশি রিভলবারসহ তাকে গ্রেফতার করি। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হবে।

শেয়ার