Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফরিদগঞ্জে ৩ মাদক ব্যবসায়ী আটক

২৩ এপ্রিল, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
ফরিদগঞ্জে ৩ মাদক ব্যবসায়ী আটক
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ তিন জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে উপজেলার পাইকপাড়া দক্ষিন ইউনিয়নের কড়ৈতলি বাজার থেকে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, ওসি (তদন্ত) মো: বাহার মিয়া, এসআই আনোয়ার হোসেন ও এ এসআই ইকবাল সঙ্গিয় ফোর্স তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, কড়ৈতলী স্বর্নকার বাড়ীর মৃত গোপাল চন্দ্র রায়ের ছেলে গনেশ চন্দ্র রায় (৫০), একই এলাকার ইন্দ্র কুমার বাড়ীর মৃত বিবতী চন্দ্র বসুর ছেলে রবিন্দ্র চন্দ্র বসু (৪৮) ও আসৎ কুয়ারী এলাকার দে বাড়ীর নারায়র চন্দ্র দের ছেলে অঞ্জন চন্দ্র দে (৩৫) কে ইয়াবা ও গাঁজা সহ আটক করেছে পুলিশ।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কড়ৈতলী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার