Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জয়পুরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে ১ জনের মৃত্যু

২৪ এপ্রিল, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
জয়পুরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে ১ জনের মৃত্যু
জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাট সদরের পলিকাদোয়া গ্রামে বাড়ির ড্রেনের পানি যাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাাঠির আঘাতে রেজাউল ইসলাম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) সকালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল  শুক্রবার  সন্ধ্যায়  জয়পুরহাট সদর উপজেলার  আমদই ইউনিয়নের পলিকাদোয়া গ্রামে বাড়ির ড্রেনের পানি যাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাাঠির আঘাতে রেজাউল (৪৫),  ও মোহাম্মদ আলমের মধ্যে বাড়ির  পানির ড্রেন দেওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে আলমের লাঠির আঘাতে রেজাউল ইসলাম গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে তার  মৃত্যু হয়।

শেয়ার