Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিয়ের দাবিতে প্রেমিকের ঘরের দরজায় প্রেমিকার অনশন

২৪ এপ্রিল, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
বিয়ের দাবিতে প্রেমিকের ঘরের দরজায় প্রেমিকার অনশন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সিংড়াবাড়ি গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক মারূফ হাসানের ঘরের দরজায় বসে অনশন শুরু করেছে এক কলেজছাত্রী। প্রেমিক মারূফ হাসান স্থানীয় হাই স্কুলের প্রধান শিক্ষক ও সিংড়াবাড়ি গ্রামের লুৎফর রহমানের ছেলে।

ভুক্তভোগী কলেজছাত্রী প্রেমিকা পারভীন খাতুন প্রেমিক মারূফ হাসানের প্রতিবেশী। ঘটনার পর থেকে প্রেমিক মারূফ হাসান বাড়ি থেকে পালিয়েছে।

কলেজছাত্রী পারভীন খাতুন জানান, তাদের মধ্যে ৫ বছরের প্রেমের সম্পর্কের বিষযটি দুই পরিবারই অবগত আছে। বিয়ের আশ্বাসের প্রেক্ষিতে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছে একাধিকবার। গত ১২ এপ্রিল গভীর রাতে একই উদ্দেশ্যে আবারো কলেজ ছাত্রীর বাড়িতে গেলে এলাকার মুরব্বিরা বুঝতে পেরে প্রেমিক মারূফকে আটকে রেখে তার বাবা লুৎফর রহমানকে খবর দেয়া হয়। লুৎফর রহমান ঘটনাস্থলে গিয়ে ১৬ এপ্রিল শুক্রবার দুজনের বিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যায়।

প্রতিশ্রুতি মোতাবেক বিয়ে না দেয়ায় ২৩ এপ্রিল শুক্রবার সকাল থেকে বিয়ের দাবিতে মারূফের বাড়িতে গিয়ে ঘরের দরজায় বসে অনশন শুরু করেছে প্রেমিকা পারভীন খাতুন।

মারূফের বাবা প্রধান শিক্ষক লুৎফর রহমান বলেন, তার ছেলে বিয়েতে রাজি না থাকায় প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে এবং নিরাপত্তার স্বার্থে কাজিপুর থানা পুলিশকে মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে। এদিকে অভিযুক্ত প্রেমিক মারূফ হাসান পলাতক থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চানন্দ সরকার বলেন, এ ব্যাপারে থানায় এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

শেয়ার