Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিসিক কাউন্সিলরের বাসা-কার্যালয়ে হামলা: ১৬ জনকে আসামি করে মামলা

২৪ এপ্রিল, ২০২১ ৪:৫৩ অপরাহ্ণ
সিসিক কাউন্সিলরের বাসা-কার্যালয়ে হামলা: ১৬ জনকে আসামি করে মামলা
সিলেট প্রতিনিধি :

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) এর ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের বাসা এবং কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২৪ এপ্রিল কাউন্সিলর লায়েক বাদি হয়ে কোতোয়ালি থানায় ১৬ জনকে আসামি করে (মামলা নং-৭৮) মামলাটি দায়ের করেন।

শনিবার (২৪ এপ্রিল) সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় ১৬ আসামির পাশাপাশি মামলায় অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

জানা যায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ২০/২৫ জন দুর্বৃত্ত নগরীর মুন্সিপাড়ায় কাউন্সিলরের বাসায় হামলা করে। এসময় কাউন্সিলের বাসাসহ আশেপাশের আরও কয়েকটি বাসায় ভাংচুর করে দুর্বৃত্তরা।

পরবর্তীতে রাত ১২টার দিকে ঘটনাস্থলে যান সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ অন্য ওয়ার্ডের কাউন্সিলররা। এসময় তারা সেখানে বৈঠকে বসেন এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে পুলিশ কমিশনারের প্রতি আহ্বান জানান।

এজাহারভুক্ত আসামিরা হচ্ছেন- নগরীর মুন্সিপাড়ার মোহাম্মদ আলীর ছেলে ইসমাইল হোসেন আনন্দ (২৬), শেখ খানের ছেলে মুদা খান (২৭), মৃত শুকুর আলীর ছেলে মোহাম্মদ আলী লাহিন (৪৮) , মৃত রওশন মিয়ার ছেলে এরশাদ আলী (৪৫), শফিক মিয়ার ছেলে এডঃ আরিফ আহমদ (৩২), মৃত ইসমাইল মিয়ার ছেলে শফিক মিয়া ওরফে লাউটা শফিক (৬০), মৃত রওশন মিয়ার ছেলে  মোহাম্মদ আলী ওরফে মাহমদ (৪৮) ও আকবর আলী পীর (৪৬), মোহাম্মদ আলীর ছেলে সাগর (১৯), জাকারিয়া মাসুদ খোকনের ছেলে জয়নাল আবেদীন রাহেল (২৮), মৃত মন্টু মিয়ার ছেলে মনির হোসেন (৪৫), শফিক মিয়ার ছেলে শরীফ আহমদ (২৫), জাকারিয়া মাসুদ খোকন (৪৯), মোগলাবাজার থানার কঠালপুর সেনবাজারের  ইমাম উদ্দিনের ছেলে নয়ন আহমদ (৩৫) ও শড়িশপুরের মতছির আলীর ছেলে মো.মিজান (৩২)।

এ ব্যাপারে ওসি এসএম আবু ফরহাদ বাণিজ্য প্রতিদিনকে জানান, সিসিক কাউন্সিলর লায়েকের বাসায় হামলার ঘটনায় তিনি নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১৬ জনকে আসামী করা হয়েছে। পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে।  ঘটনার পর কাউন্সিলর লায়েকের বাসায় হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। ইতোমধ্যে কয়েকজনকে শনাক্ত করা হয়েছে।

শেয়ার