Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাবেক আইনমন্ত্রী অ্যাড. আব্দুল মতিন খসরু স্মরণে গাইবান্ধায় শোক সভা

২৪ এপ্রিল, ২০২১ ৬:১০ অপরাহ্ণ
সাবেক আইনমন্ত্রী অ্যাড. আব্দুল মতিন খসরু স্মরণে গাইবান্ধায় শোক সভা
গাইবান্ধা প্রতিনিধি :

বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং বাংলাদেশ সুপ্রিমকোর্ট বারের সভাপতি ও আওয়ামী লীগ দলীয় এমপি অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর স্মরণে গাইবান্ধা জেলা জাসদ কার্যালয়ে শনিবার বিকেলে এক শোক সভা অনুষ্ঠিত হয়। গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা শাখা এ সভার আয়োজন করে ।

শোক সভার শুরুতেই কোরআন তেলাওয়াত ও প্রয়াত আব্দুল মতিন খসরুর স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে তাঁর সংক্ষিপ্ত জীবন পাঠ করে শোনান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহিদা আকতার।

গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা সভাপতি কাজী আব্দুল খালেকের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন সাবেক পিপি অ্যাড. শফিকুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, জেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু,অতিরিক্ত পিপি অ্যাড. আবু আব্দুল্যাহ কনক আহমেদ, জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, অ্যাড. শাহ জামিল, অ্যাড. মোহাম্মদ আলী প্রামানিক, অ্যাড. মুরাদুজ্জামান রব্বানী, অ্যাড. গোলাম ফারুক, দুর্বার নেটওয়ার্কের কল্পনা বেগম, নিকাহ রেজিস্টারের হাফিজার রহমান প্রমুখ।

বক্তারা প্রয়াত আব্দুল মতিন খসরুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন কর্মকান্ড নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং শেষে তাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার