Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

খুলনায় ৬৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

২৫ এপ্রিল, ২০২১ ১২:০৭ অপরাহ্ণ
খুলনায় ৬৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২
খুলনা প্রতিনিধি :

খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে ৬৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ছয়জন। শনিবার (২৪ এপ্রিল) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে শনিবার রোগী ভর্তি ছিল ৬৬ জন। এর মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ছয়জন। করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে।

এর মধ্যে বিকেল সোয়া ৫টার দিকে খুমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আছিয়া খাতুন (৭৫) মারা যান। তিনি মহানগরীর খালিশপুরের আলমনগর এলাকার বাসিন্দা আব্দুল লতিফের স্ত্রী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর হরিণটানা থানাধীন জিরো পয়েন্ট এলাকার বাসিন্দা মৃত নোয়াব আলীর ছেলে রেজাউল করীম (৬৫) মারা যান। তিনি ১ এপ্রিল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে খুলনা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে খুলনার ১৯৮ জনের নমুনা ছিল। এদের মধ্যে খুলনার ৫৩ জন, বাগেরহাটের সাতজন, যশোরের তিনজন, সাতক্ষীরার চারজন, বরিশালের একজন, নড়াইলের একজন ও ঢাকার দুইজনের করোনা শনাক্ত হয়েছে।

উল্লেখ্য, ২৪ এপ্রিল পর্যন্ত খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২২১ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার