Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বরগুনায় ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার ২

২৫ এপ্রিল, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ
বরগুনায় ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার ২
বরগুনা প্রতিনিধি :

বরগুনায় সুলতান (৬০) নামের এক ব্যক্তি তার ভাতিজা মিরাজ হোসেন ফয়সালের (২০) হাতে খুন হয়েছেন। তবে এঘটনায় ভাতিজা মিরাজ ও তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) সকাল দশটার দিকে বরগুনা সদর উপজেলার ১ নম্বর বদরখালী ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের গুলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল দশটার দিকে আদম আলীর ছেলে সুলতান মিয়া কলা গাছ লাগাতে যায়। কলা গাছ লাগাতে গেলে সুলতান মিয়ার ছোট ভাইয়ের ছেলে মিরাজ হোসেন ফয়সাল তাকে বাধা দেয়। একপর্যায়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। কথা কাটাকাটির এক মুহূর্তে ফয়সাল তার চাচাকে শাবল দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলে অজ্ঞান হয়ে যান। এর পরে স্থানীয় লোকজন সুলতান মিয়াকে আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তার অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। সেখানেও তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে সুলতান শনিবার মারা যায়।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, আমরা ঘটনাটি জেনে গোপন সংবাদের ভিত্তিতে শুনতে পেরেছি যে খুনি ভাতিজা তার চাচার লাশের গাড়ির সাথে ঢাকা থেকে আসতেছিল। আমরা তাৎক্ষণিক বরগুনা থেকে একটি টিম মির্জাগঞ্জ গিয়ে রাস্তায় এম্বুলেন্স থামিয়ে খুনি মিরাজ এবং তার বাবাকে আটক করি। তবে এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার