Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

২৫ এপ্রিল, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় প্রেমের কারণে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আল আমিন ঢালী (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে নিজ ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন তিনি।

নিহত আল আমিন ঢালী ডামুড্যা পৌরসভার ১নং ওয়ার্ডের মো. আলাউদ্দিন ঢালির ছেলে।

এদিকে গলায় ফাঁস দেওয়ার আগে বিকাল ৪টার দিকে নিজের ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন আল আমিন। সেখানে তিনি প্রেমঘটিত বিভিন্ন বিষয় তুলে ধরেন।

জানা যায়, বিকাল থেকে আল আমিনকে আত্মীয়স্বজনরা কোথাও খুঁজে পাচ্ছিলেন না। পরে ঘরের পাশে এসে জানালা দিয়ে দেখেন আড়ার সঙ্গে ঝুলছে আল আমিন। পরে ঘরের দরজা ভেঙে ডামুড্যা উপজেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মেডিকেল অফিসার সৈকত সাহা বলেন, হাসপাতালে নিয়ে আসা হয়; কিন্তু তার আগেই যুবকটির মৃত্যু হয়।

ডামুড্যা থানার ওসি মো. জাফর আলী বিশ্বাস বলেন, ওই যুবক আত্মহত্যা করেছে। আমরা সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদরে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এসপি

শেয়ার