Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কুষ্টিয়ায় আ’লীগ নেতাকে দেশ ছাড়তে হুমকি, থানায় জিডি

২৫ এপ্রিল, ২০২১ ৫:৪৪ অপরাহ্ণ
কুষ্টিয়ায় আ’লীগ নেতাকে দেশ ছাড়তে হুমকি, থানায় জিডি
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে বাবলু ঘোষ (৫০) নামের সংখ্যালঘু এক আওয়ামী লীগ নেতাকে প্রাণনাশ ও দেশত্যাগের হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। তিনি জগন্নাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও দয়রামপুর গ্রামের গৌর গোপাল ঘোষের ছেলে।

এ ঘটনায় শুক্রবার (২৩ এপ্রিল) রাতে তিনি কুমারখালী থানায় একটি জিডি করেছেন। জিডি নম্বর ১০৭৪।

বাবলু ঘোষ জিডিতে উল্লেখ করেন, গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় বাড়ির পাশের দয়রাম হাসপাতাল (ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স) মোড়ে মহেন্দ্র্রপুর গ্রামের ইসমাইলের ছেলে সাইদুল শেখ ও বাদশার ছেলে মেহেদীসহ ৪-৫ জন এসে তাঁকে অকথ্য ভাষায় গালাগালি করে। তারা এ সময় তাকে প্রাণনাশের হুমকি ও দেশ ছেড়ে ভারতে চলে যাওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে বাবলু ঘোষ বলেন, তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খানের সমর্থক। বর্তমানে উপজেলায় শীর্ষ নেতাদের বিরোধ চলছে। মূলত সে কারণেই তাকে হুমকি দেওয়া হয়েছে। তিনি খুব শঙ্কিত, যে কোন সময় তার উপর হামলাও হতে পারে বলে তিনি আশংকা করছেন। বর্তমানে হুমকির কারণে ভয়ে তিনি পালিয়ে বেড়াচ্ছেন।

এ বিষয়ে সাইদুল ও মেহেদী বলেন, অভিযোগটি মিথ্যা। রাজনৈতিক চক্রান্ত। মূলত বাবলু ঘোষের সাথে তাদের ব্যবসায়ীক ঝামেলা হয়েছে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত সোমবার জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে প্রকাশ্যে দিনের বেলায় মারামারির ঘটনা ঘটে। এতে জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আজম হান্নান আহত হন। পরে সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ খানের সমর্থকদের দোকান, শোরুম ও ঘরবাড়ি ভাংচুর করে হান্নানের সমর্থকরা।

শেয়ার