Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাদক সেবনের সময় আটক ৬

২৫ এপ্রিল, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
মাদক সেবনের সময় আটক ৬
কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের উলিপুরে মাদক সেবনের সময় ৬জনকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ এপ্রিল) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজলার বুড়াবুড়ি ইউনিয়নে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার (২৪এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই  ইউনিয়নের ফকির মোহাম্মদ পানাতিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী শহিদুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় ৬ জনকে হাতে-নাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে  গাঁজা সেবনের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটককত ব্যক্তিরা হলন, কোবাদ আলী, কাশেম আলী, শাহীন আলম, এরশাদ আলী ও জাহিদুল ইসলাম।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার