Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী ও শাশুড়ি আটক

২৬ এপ্রিল, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী ও শাশুড়ি আটক
যশোর প্রতিনিধি :

যশোরের চৌগাছায় সুরাইয়া আক্তার আয়েশা (১৯) নামে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার স্বামী হাফেজ জুয়েল রানা ইমরানের (২৩) বিরুদ্ধে। নিহত সুরাইয়া যশোর সদর উপজেলার দিয়াপড়া গ্রামের ইলিয়াস হোসেনের মেয়ে।

রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাত ১১ টার দিকে চৌগাছা পৌরসভার মাঠপাড়া গ্রামে নিহতের স্বামীর নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহত সুরাইয়ার স্বামী হাফেজ জুয়েল রানা ইমরান ও তার মা বিলকিস বেগমকে আটক করেছে পুলিশ।

আটক হাফেজ জুয়েল রানা ইমরান চৌগাছা পৌরসভার ৫নং ওয়ার্ডের মাঠপাড়া গ্রামের হাসানুর রহমানের ছেলে। হাফেজ জুয়েল রানা ইমরান কয়েকমাস আগে চৌগাছা উপজেলা পরিষদ জামে মসজিদে কিছুদিন মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে বলে জানা গেছে। সেখানে মিথ্যা তথ্য দিয়ে মুয়াজ্জিনের দায়িত্ব নেয়ায় কিছু দিন আগে তাকে সেখান থেকে বাদ দেওয়া হয়। বর্তমানে সে  রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করে।

নিহত সুরাইয়ার মা কুলসুম বেগম জানান, এক বছর আগে তার মেয়ের বিয়ে হয় হাফেজ জুয়েল রানা ইমরানের সাথে। বিয়ের পর থেকেই স্বামীর সাথে পারিবারিক কলহ লেগেই থাকত। তিনি জানান গতকাল রোববার ইফতারের ১০ মিনিট আগেও মেয়ের সাথে তার মোবাইল ফোনে কথা হয়। তখন মেয়ে তাকে জানায় জামাই বাড়িতে আসলে তার সাথে কথা বলিয়ে দেবে বলে ফোন রেখে দেয়। এরপর প্রতিবেশীদের কাছ থেকে সংবাদ পেয়ে তারা রাত সাড়ে তিনটার দিকে সেখানে পৌছান। নিহতের মা আরো জানান, যখন আমার মেয়েকে আঘাত করেছে তখন আমার মেয়ে আমার কাছে ফোন করেছিল। আমি রিসিভও করেছিলাম। কিন্তু হ্যালো হ্যালো করেও কোন সাড়া পাইনি। তখনো মনে হয়নি আমার কলিজার টুকরাকে এভাবে হত্যা করা হচ্ছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, সংবাদ পেয়ে পুলিশ রাত দুইটার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ সোমবার সকালে লাশটি ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, জুয়েল রানা ইমরান সুরাইয়াকে হত্যার পর ঘরের বাইরে বেরিয়ে এসে  তার স্ত্রী আত্মহত্যা করেছে বলে চিৎকার করে লোকজনকে ডাকতে থাকে। ঘরে গিয়ে সুরাইয়ার মৃতদেহ দেখে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানায় সংবাদ দিলে পুলিশ  লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে তাকে করা হয়েছে। স্বামী জুয়েল রানা ইমরান  ও তার মা বিলকিস বেগমকে পুলিশ আটক করেছে। এ ঘটনায়  থানায় একটি হত্যা মামলা হয়েছে বলেও জানান ওসি।

শেয়ার