Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গাইবান্ধায় এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

২৬ এপ্রিল, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ
গাইবান্ধায় এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধায় রাকিবুল হাসান (৩২) নামে এক এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সকালে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের চাপাদহ (পাঁচজুমা) গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রাকিবুল হাসান নাটোর জেলার বাঘাতিপাড়া উপজেলার নাজিরপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘ চার বছর যাবৎ চাপাদহ (পাঁচজুমা) ব্র্যাক অফিসে কর্মরত ছিল।

স্থানীয় লোকজনের কাছে জানা গেছে, চাপাদহ গ্রামে ভাড়া বাসায় পরিবার ছাড়াই থাকতো রাকিবুল হাসান। সকালে ঘরের দরজা বন্ধ পেয়ে বাড়ির মালিকের ছেলে তাকে ডাকাডাকি করে। কিন্তু ভেতর থেকে কোন সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে রাকিবুলের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে গলায় ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সদর থানা সূত্রে জানা গেছে, মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যার ঘটনা।

শেয়ার