Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সোনারগাঁ থানার দুই পুলিশ পরিদর্শক বদলি

২৮ এপ্রিল, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ
সোনারগাঁ থানার দুই পুলিশ পরিদর্শক বদলি
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ওসি (তদন্ত) খন্দকার তবিদুর রহমান ও তালতলা তদন্ত ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে তাদের বদলি করা হয়। নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তবিদুর রহমানকে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ফাঁড়িতে এবং আহসান উল্লাহকে নারায়ণগঞ্জ জেলা পুলিশে বদলি করা হয়েছে। জনস্বার্থে নিয়মিত বদলি প্রক্রিয়ার অংশ হিসেবে তাদের অন্যত্র পাঠানো হয়েছে।

শেয়ার