Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাভারে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আটক 

২৯ এপ্রিল, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ
সাভারে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আটক 
সাভার প্রতিনিধি :

সাভারে বুধবার রাতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সাইফুল ইসলাম (২২) নামের এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব -৩। সে নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

সাইফুল ইসলাম নামের এই জঙ্গি সদস্য দীর্ঘদিন ধরে সাভারের ব্যাংক কলোনী এলাকার আল জামিয়াতুল ইসলামিয়া মদিনাতুল উলুম মাদ্রাসার নাজারা বিভাগের শিক্ষক ছিলেন।

র‌্যাব তিন এর কর্মকর্তারা জানায়, আটক ওই জঙ্গি সদস্য দীর্ঘদিন ধরে শিক্ষকতার আড়ালে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। পরে তাকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়। এসময় তার থাকার কক্ষ তল্লাশী করে বিভিন্ন প্রকার উগ্রবাদী বই উদ্ধার করা হয়। পরে সকালে র‌্যাব -৩ সাভার মডেল থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করেছেন । সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, বিষয়টি তদন্ত চলছে।

শেয়ার