Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাগুরায় শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

২৯ এপ্রিল, ২০২১ ২:৩১ অপরাহ্ণ
মাগুরায় শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
মাগুরা প্রতিনিধি :

করোনায় কর্মহীন শ্রমজীবী মানুষের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্ধকৃত উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান ষ্টেডিয়ামে এসব সামগ্রী বিতরণ করা হয়।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম আনুষ্ঠানিকভাবে স্বাস্থ্যবিধি মেনে ১৫০ জন মটর শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া এই উপহার সামগ্রী বিতরণ করেন। উপহার সামগ্রীর মধ্যে চাল, ডাল, চিনি, সয়াবিন তেল বিতরণ করা হয়।

মটর যান চালক, হেলপার, কলার ম্যান ও অন্যান্য সাহায্যকারী এই উপহার সামগ্রী গ্রহণ করেন। এর ফলে ১৫০ জন দরিদ্র, অসহায় ও কর্মহীন শ্রমিক উপকৃত হয়েছে। প্রধানমন্ত্রীর দেওয়া এসব উপহার সামগ্রী পর্যায়ক্রমে জেলার সর্বত্র দরিদ্র, অসহায় শ্রমিক শ্রেণীর লোকদের মাঝে বিতরণ অব্যাহত থাকবে।

শেয়ার