Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাস্ক ব্যবহার না করায় ৩০ যুবককে রোদে বসিয়ে শাস্তি

২৯ এপ্রিল, ২০২১ ৪:৫৭ অপরাহ্ণ
মাস্ক ব্যবহার না করায় ৩০ যুবককে রোদে বসিয়ে শাস্তি
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় মাস্ক না পরায় ৩০ যুবককে ২০ মিনিট রোদে বসিয়ে শাস্তি দিয়েছে আলমডাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে চুয়াডাঙ্গা জেলাজুড়ে পুলিশের পক্ষ থেকে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশ পথচারি ও বিভিন্ন মানুষের মাঝে সচেতনতা ও মাস্ক বিতরণ করেন। যারা মাস্কবিহীন রাস্তায় চলাচল করছে তাদের আটক করে থানা চত্বরে প্রায় ২০ মিনিট রোদে বসিয়ে রাখা হয়। পরে তাদের মাঝে মাস্ক বিতরণ করে ছেড়ে দেওয়া হয়।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপারের তত্ত্বাবধানে আলমডাঙ্গা থানা পুলিশ সকালে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করে।

শেয়ার