Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পুলিশ হেফাজতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ

২৯ এপ্রিল, ২০২১ ৫:০৭ অপরাহ্ণ
পুলিশ হেফাজতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে পুলিশ হেফাজতে এটিএন বাংলার ক্যামেরা পার্সন নাজমুস হাসিবকে নির্যাতনের ঘটনায় সাংবাদিকরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১২ টায় কুমারখালী শহরের বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবশে করেন সাংবাদকিরা।

এ সময় অনলাইন ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহসভাপতি মুন্সী শাহীন আহম্মেদ জুয়েল, কুমারখালী কাঙাল হরিনাথ প্রেসক্লাবের সভাপতি কে এম আর শাহীন, সাধারণ সম্পাদক লিপু খন্দকার, এটিএন বাংলার কুষ্টিয়া প্রতিনিধি কে এইচ তুহিন আহম্মেদ, দীপ্ত টিভির কুষ্টিয়া প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার, যমুনা টিভির কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন, দৈনিক সত্য খবর পত্রিকার বার্তা সম্পাদক শাহারিয়া ইমন রুবেল, ভয়েস অফ কুষ্টিয়ার নির্বাহী সম্পাদক অঞ্জন কৃষ্ণ শীল (শুভ), বাংলাদেশ টু ডে ও আজকের পত্রিকার কুমারখালী প্রতিনিধি মিজানুর রহমান নয়ন প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, থানা হাজতে সাংবাদিক নির্যাতনের ঘটনা অত্যন্ত দুঃখজনক। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সাংবাদিক নির্যাতনের বিষয়ে জানতে চাওয়া হলে কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, যৌথ অভিযানে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়। থানায় নিয়ে এসে তাকে নির্যাতনের অভিযোগ সঠিক নয়।

প্রসঙ্গত, গত বুধবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক পুলিশসহ তিন জন আহত হন। এ ঘটনায় পুলিশ ৯ জনকে এটিএন বাংলার ক্যামেরা পার্সন হাসিবসহ ৯ জনকে আটক করে। বৃহস্পতিবার আটককৃত ৯ জনকে সংঘর্ষ ও পুলিশের উপর হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার