Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

করোনার সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মানার আহ্বান মেয়র আরিফের

৩০ এপ্রিল, ২০২১ ১২:৪০ অপরাহ্ণ
করোনার সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মানার আহ্বান মেয়র আরিফের
সিলেট প্রতিনিধি :

দেশে দিনদিন বাড়ছে করোনার মৃত্যু ও শনাক্তের হার। তারই ধারাবাহিকতায় সিলেটেও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর রেকর্ড বাড়ছে এবং প্রতিদিনই আক্রান্ত হচ্ছেন প্রায় শ’খানেক লোক।

(সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সর্বোচ্চ সতর্কতার সাথে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম চলছে। টিকা গ্রহণকারীদেরও সংক্রমণ এড়াতে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে টিকা কেন্দ্রে আসার জন্য আহবান জানাচ্ছি।

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী (সিসিকে’র) টিকা কেন্দ্র সিলেট এমএজি ওসমানী টিকা কেন্দ্র ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে (সিসিকে’র) ওয়ার্ডে ওয়ার্ডে মাস্ক ও সাবান বিতরণের কাজ চলছে। স্বাস্থ্যবিধি মেনে নগর জুড়ে সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম চলছে। নগরে ছিটানো হচ্ছে জীবাণুনাশক ঔষধ। করোনাভাইরাস থেকে নিজেদের রক্ষায় সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে নগরবাসীর প্রতি আমি আহ্বান জানাচ্ছি।

সিসিক মেয়র জানান, এই পরিস্থিতিতেও (সিসিকে’র) নিয়মিত সেবামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে নগর উন্নয়নের কাজও চলমান রয়েছে।

টিকা কেন্দ্র পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, সিলেট এমএজি ওসমানী মেজিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার, উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম, মেয়রের সহকারী একান্ত সচিব সোহেল আহমদ, জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ সহ টিকা দান কার্যক্রমের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীগণ। প্রসঙ্গত, বর্তমানে কোভিড-১৯ এর ২য় ডোজের কার্যক্রম চলছে। প্রসঙ্গত, বর্তমানে কোভিড-১৯ এর ২য় ডোজের কার্যক্রম চলছে।

শেয়ার