Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অস্বাস্থ্যকর পানিতে মুরগী ড্রেসিং করায় ১৩ হাজার টাকা জরিমানা

৩০ এপ্রিল, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
অস্বাস্থ্যকর পানিতে মুরগী ড্রেসিং করায় ১৩ হাজার টাকা জরিমানা
কুমিল্লা প্রতিনিধি :

অস্বাস্থ্যকর পানিতে মুরগী ড্রেসিং ও মূল্য তালিকা প্রদর্শন না করায় চার দোকানীকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর।

শুক্রবার (৩০ এপ্রিল) কুমিল্লা নগরীর রাজগঞ্জ বাজার, নিউ মার্কেট ও পদুয়ার বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

সূত্র জানায়, অস্বাস্থ্যকর পানিতে মুরগী ড্রেসিং ও মূল্য তালিকা প্রদর্শন না করায় হাজী হাসেম প্রোল্ট্রি সেন্টারকে পাঁচ হাজার, হালাল ব্রয়লার সেলস সেন্টারকে দুই হাজার, আফসারী স্টোরকে পাঁচ হাজার ও ভান্ডারী গরুর মাংস দোকানকে এক হাজার টাকাসহ মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে কুমিল্লা ক্যাপ প্রতিনিধি, স্যানিটারি ইন্সপেক্টর ও জেলা পুলিশ টিম উপস্থিত ছিলেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লা জেলার সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম জানান, নানা অনিয়মের অভিযোগে চারটি প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেবা সপ্তাহ হিসাবে সবাইকে নির্দেশনা প্রদান করা হয়েছে। এ সময় বাজারে ক্রেতা ও বিক্রোতাদের মাঝে মাস্ক ও প্রচারপত্র বিতরণ করা হয়েছে। পণ্য ক্রয়-বিক্রয়ের রশিদ সংরক্ষণ করার অনুরোধ করা হয়েছে। জনস্বার্থে ছুটির দিনসহ সাপ্তরের যে কোন দিন, কুমিল্লার যে কোন বাজারে ভোক্তা অধিদপ্তর অভিযান পরিচালনা করবে।

শেয়ার