Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

০১ মে, ২০২১ ৬:২৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নান্দিনামধু এলাকায় শনিবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উল্লাপাড়া উপজেলার শিবপুর গ্রামের ছাইদুল ইসলামের ছেলে নয়ন (১৭), একই উপজেলার ব্রাম্মণগ্রাম গ্রামের আব্দুল মালেকের ছেলে সুমন হোসেন (১৭), কাওয়াক কবরস্থান পাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নাইমুল ইসলাম (১৬) ও শাহজাদপুর উপজেলার বলদী পাড়া গ্রামের নূরনবী মন্ডলের ছেলে আরিফুল ইসলাম(১৭)।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা জানান, কামারখন্দ-কড্ডা সড়কের নান্দিনা মধু এলাকায় শনিবার রাত ১১টায় শালবাগানে সন্দেহজনকভাবে ঘোরফেরা করার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যাগ তল্লাশি করে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধারসহ দুইটি মটর সাইকেল ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। এ ব্যাপারে কামারখন্দ থানায় মামলা হয়েছে।

শেয়ার