Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে ইফতারি, আমন্ত্রিত সবাই

০২ মে, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে ইফতারি, আমন্ত্রিত সবাই
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে এখন বিভিন্ন রাস্তার পাশে রাখা হচ্ছে ইফতারি। যার ইফতারি প্রয়োজন তিনি ইফতারির প্যাকেট নিয়ে যেতে পারেন।

এভাবে সম্পূর্ণ নতুন আঙ্গীকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। প্রতিদিন শহরের বিভিন্ন স্থানে ‘ঠাকুরগাঁওয়ে আমরা’ নামক সংগঠনের পক্ষ থেকে এভাবে এই ইফতারি বিতরণ করা হচ্ছে।

সংগঠনটির আয়োজনে প্রতিদিন শহরের বিভিন্ন স্থানে সড়কের ধারে আগে থেকেই রাখা হয় ইফতারির প্যাকেট। সাধারণ অসহায় ও দুস্থ বা আগ্রহী যে কেউ নিজের খুশি মতো ইফতারের প্যাকেট নিতে পারছেন।

১ মে শনিবার বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কে এমনি একটি চিত্র চোখে পড়ে। গত ২৩ এপ্রিল থেকে প্রতিদিন এই সংগঠনের পক্ষ থেকে ইফতারির প্যাকেট বিতরণ করা হচ্ছে। এরপর একে একে করে অসহায় দুস্থ রোজাদাররা এসে নিজের খুশি মতো তুলে নিয়ে চলে যাচ্ছেন ইফতার সামগ্রী। পাশেই দাঁড়িয়ে রয়েছেন সংগঠনের সদস্যরা।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আবু সাইদ সোহেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আরাফাত জামান অপু, সংগঠনের সভাপতি ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক আবু হাসনাত মশিউর রহমান রুমন, সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা, সংগঠনের সদস্য মহির উদ্দিন, আল মামুন, আব্দুর রহিমসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার