Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পারিবারিক কলহের জেরে স্কুল ছাত্রের আত্মহত্যা

০২ মে, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
পারিবারিক কলহের জেরে স্কুল ছাত্রের আত্মহত্যা
মাগুরা প্রতিনিধি :

মায়ের আত্মহত্যা চেষ্টা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে তামিম মোল্যা (১৩) নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে।

রোববার (২ মে) সকালে মাগুরার মহম্মদপুরের ঝামা মহেশপুর গ্রামে এই ঘটনা ঘটে। এর আগে শনিবার সকালে মৃত তামিমের মা রিনা আক্তার বিষ পানে আত্মহত্যা চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন।

মৃত তামিম ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র এবং ওই এলাকার সাহা মোল্যার ছেলে। তিনি পেশায় নৌকা চালক বলে জানা গেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় সে রাজমিস্ত্রির সহযোগী হিসাবে কাজ করতেন। কিন্তু পারিবারিক কলহের জেরে শনিবার সকালে তামিমের মা বিষ পান করে আত্মহত্যা চেষ্টা চালায়। মায়ের আত্মহত্যা চেষ্টা মানতে পারেনি তামিম। ঘটনার দিন সকালে রাজমিস্ত্রির কাজে যায় তামিম। হঠাৎ কাউকে কিছু না জানিয়ে বাড়ি ফিরে আসে সে। বাড়ি ফাঁকা পেয়ে বসত ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে।

শেয়ার