Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

০৩ মে, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫
সিরাজগঞ্জ প্রতিনিধি :

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার এলাকায় সোমবার (৩ মে) সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো-সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া গ্রামের সলিমউদ্দিনের ছেলে মোঃ শাহিন হাসান (৪৫), একই উপজেলার চড়িয়া শিকার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন (৩৫)। অপরজনের পরিচয় পাওয়া না গেলেও সে ট্রাক চালকের সহযোগী (হেলপার) বলে জানা গেছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজাহান আলী এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৯ নম্বর ব্রিজ সন্নিকটে ঢাকাগামী একটি ট্রাকের সাথে জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও ৩ জন আহত হয়। আহতদের মধ্যে ঢাকা নেওয়ার পথে সাদ্দাম হোসেনের মৃত্যু হয়।

এদিকে, একই মহাসড়কের মহিষলুটি বাজার এলাকায় সকাল ৯ টার দিকে পাথর বোঝাই একটি ট্রাক ঢাকা থেকে রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে সামনে চলতে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা লেগে সংবাদপত্রের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এতে শাহিন হাসান ঘটনাস্থলেই নিহত ও ২জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার