Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাভারে ছিনতাইচক্রের ৮ সদস্য আটক

০৩ মে, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ
সাভারে ছিনতাইচক্রের ৮ সদস্য আটক
সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইচক্রের আট সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি কাচি, একটি প্লাস, দুটি সুইস গিয়ার চাকু, দুটি স্ক্রু ড্রাইভার, ছিনতাইকৃত চারটি মানিব্যাগ ও সাতটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

রোববার (২ মে) রাতে আশুলিয়ার বাইপাইল এলাকায় কয়েকজন ছিনতাইকারী ছিনতাই করার জন্য অবস্থান করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে।

আটকেরা হলেন- নরসিংদী জেলার আবুল হাসেম (২৮), নাটোর চেলার রাজা মিয়া (৪০), নাটোর জেলার বকুল শাহ (৩৫), গোপালগঞ্জ জেলার কাবুল শেখ (২৫), মানিকগঞ্জ জেলার জয়নাল আবেদীন (৪০), ঢাকা জেলার মো. তারেক, টাঙ্গাইল জেলার বাবুল খলিফা (৩৪) ও একই জেলার মো. তৈয়ব (৫৬)।

র‌্যাব জানায়, রাতে আশুলিয়ার বাইপাইল এলাকায় কয়েকজন ছিনতাইকারী ছিনতাই করার জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ছিনতাইকাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ আট ছিনতাইকারীকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছে থেকে উদ্ধার করা হয় ছিনতাইকাজে ব্যবহৃত একটি কাচি, একটি প্লাস, দুটি সুইস গিয়ার চাকু, দুটি স্ক্রু ড্রাইভার, ছিনতাইকৃত চারটি মানিব্যাগ ও সাতটি মোবাইল।

র‌্যাব-৪ সিপিসি-২ র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, আটকেরা ৮-১০ জনের একটা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইসহ রাজধানীর বিভিন্নস্থানে রাতের অন্ধকারে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ছিনতাই করে আসছিলো। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও বলেন তিনি।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

 

শেয়ার