Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাগুরায় গণপরিবহন চালুর দাবিতে মটর শ্রমিকদের মিছিল

০৩ মে, ২০২১ ৩:২৬ অপরাহ্ণ
মাগুরায় গণপরিবহন চালুর দাবিতে মটর শ্রমিকদের মিছিল
মাগুরা প্রতিনিধি :

অবিলম্বে গণপরিবহন চালু ও বাস শ্রমিকদের সরকারি প্রণোদনা দেওয়ার দাবিতে মাগুরা শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা বাস ও মিনিবাস মটর শ্রমিক ইউনিয়ন মাগুরা শাখা।

সোমবার (৩ মে) দুপুরে জেলা মটর শ্রমিক ইউনিয়ন অফিস থেকে শ্রমিক ইউনিয়নের ২ শতাধিক শ্রমিক বিক্ষোভ মিছিল নিয়ে শহরে প্রবেশ করে। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

এ সময় তারা অবিলম্বে গণপরিবহন চালু ও বাস শ্রমিকদের সরকারি প্রণোদনা দেওয়ার দাবিতে শ্লোগান দিতে থাকে ।

জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমান জানান, সারাদেশে সবকিছু চলছে কিন্তু আমাদের গণপরিবহন রয়েছে বন্ধ। আজ প্রায় ১ মাস যাবৎ বন্ধ রয়েছে গণপরিবহন। এই ১ মাসে আমাদের কোন শ্রমিক সরকারের পক্ষ থেকে কোন ত্রাণ সহায়তা পায়নি। এতে শ্রমিক পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাবন করছে। আমাদের দাবি দেশে সবকিছু চললে গণপরিবহন বন্ধ কেন।

অবিলম্বে গণপরিবহন চালু করার দাবিতে আমরা সরকারের প্রতি জোর আহবান জানিয়েছি এবং আমরা এ বিষয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছি।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার