Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

০৩ মে, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে প্রেমিকা পূজা সরকারকে (১৫) ছুরিকাঘাতে হত্যা করেছে এক প্রেমিক। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করে সঞ্জয় সরকার নামের ওই প্রেমিক।।

সোমবার (৩ মে) সকালে বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পূজা সরকার ওই গ্রামের পবিত্র সরকারের মেয়ে ও স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, উক্ত শোলাকুড়া গ্রামের মঙ্গল সরকারের ছেলে সঞ্জয় সরকারের সাথে পূজার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত কয়েকদিন ধরে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হওয়ায় পূজার বাবা অন্যত্র বিয়ের সিদ্ধান্ত নেয়। এতে সঞ্জয় ক্ষিপ্ত হয়ে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পূজার বাড়িতে গিয়ে ধারালো ছুরি দিয়ে পেছন থেকে  পূজাকে আঘাত করে সঞ্জয়ও ওই ছুরি দিয়ে নিজেকে আঘাত করে আহত হয়। এসময় পূজার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যায় পূজা।

এদিকে লোকজন আসার আগেই আহতাবস্থায় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সঞ্জয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত পুজার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা পবিত্র সরকার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

অপরদিকে প্রেমিক খুনি সঞ্জয় সরকার আশংকাজনক অবস্থায় উল্লেখিত হাসপাতালে চিকিৎসাধীন তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে সুস্থতার পর তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন ওসি।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার