Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মিরসরাইয়ে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

০৪ মে, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ
মিরসরাইয়ে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

মিরসরাইয়ে ইয়াবাসহ হোসাইন আলী (৩৩) নামে একজনকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি টিম। আটকের সময় তার কাছে ৬,৫৭৫ পিচ ইয়াবা পাওয়া যায়।

সোমবার (৩ মে) উপজেলার হাদিফকির হাটস্থ নিজামপুর মুসলিম বহুমুখি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত আসামি কক্সবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ সাহিত্যিকাপল্লী বিজিবি ক্যাম্প গ্রামের মৃত মফিজুর রহমানের পুত্র।

জানা যায়, সোমবার উপজেলার হাদিফকির হাটস্থ নিজামপুর মুসলিম বহুমুখি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি হাইচ মাইক্রোবাসকে থামার সংকেত দিলে চালক মাইক্রোবাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এসময় হাইসের পিছনে বসা একজন ব্যক্তি সুকৌশলে পাালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে ঐ মাদক কারবারির ট্রাভেল ব্যাগের ভেতর থেকে ৬,৫৭৫ পিচ ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৯ লক্ষ ৭৩ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার