Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চুয়াডাঙ্গায় মাদকসহ আপন দুই ভাই গ্রেফতার

০৪ মে, ২০২১ ১২:৪২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় মাদকসহ আপন দুই ভাই গ্রেফতার
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী আপন দুই ভাই রাজু ও ইলিয়াসকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ মে) জেলার জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে পৌর এলাকার পুরাতন লক্ষীপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী রাজু মিয়া (২৮) ও ইলিয়াস মিয়া (৩৮) জীবননগর পৌর এলাকার পুরাতন লক্ষীপুর খাঁ পাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

থানা পুলিশ সুত্র থেকে জানা গেছে, জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই মেফাউল হাসান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্ততে পৌর এলাকায় লক্ষীপুর খাঁ পাড়ার মৃত নজরুল ইসমাবের বাড়িতে ক্রেতা সেজে অভিযান পরিচালনা করে ১২ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে রাজু ও তার বড় ভাই ইলিয়াসকে গ্রেফতার করেন। তাদের দুজনের বিরুদ্ধে জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার