Top
সর্বশেষ

বিশেষ বিমানে দেশে ফিরবেন সাকিব-মোস্তাফিজ

০৫ মে, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
বিশেষ বিমানে দেশে ফিরবেন সাকিব-মোস্তাফিজ

ভারতে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় গতকাল আইপিএল স্থগিত করে দিয়েছে ভারত ক্রিকেট বোর্ড। আইপিএল খেলতে গিয়ে ভারতে আটকে পড়েছে অনেক ক্রিকেটার। সেখানে আটকে আছে সাকিব আল হাসান ও মোস্তাফিজু রহমানও। এরই ধারাবাহিকতায় বিদেশী সকল ক্রিকেটারদের দেশে পাঠাতে বিশেষ বিমানের ব্যবস্থা করেছে ভারত ক্রিকেট বোর্ড ও আইপিএল কর্তৃপক্ষ। কিন্তু সাকিব মোস্তাফিজ ঠিক কবে দেশে ফিরতে পারবেন তা নির্দিষ্ট নয়।

সার্বিক ব্যবস্থাপনা শেষে সময় সুযোগ বুঝে তাদের দেশে পাঠিয়ে দেওয়া হবে। এক্ষেত্রে যাবতীয় সহযোগিতার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছে বোর্ড অব ক্রিকেট কন্ট্রোল ফর দ্য ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআিই)। বিসিবিও তদানুযায়ী সাড়া দিয়ে যাচ্ছে।

বুধবার (৫ মে) এতথ্য দিলেন বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

চৌধুরী জানালেন, ‘ফ্র্যাঞ্চাইজিগুলো, বিসিসিআই ও আইপিএল কর্তৃপক্ষ তাদের বিদেশি প্লেয়ারদের দেশে পাঠাতে যোগাযোগ করছে। আমাদের দিক থেকে কিছু দরকার হলে আমরা তাদের জানাব। এর বেশে কিছু কিন্ত না আমি যেটা জানি সাকিব-মোস্তাফিজদের জন্য ওখান থেকে চাটার্ড ফ্লাইটের ব্যবস্থা করা হচ্ছে। এক্ষেত্রে যাবতীয় আনুষ্ঠানিকতার জন্য আমাদের সঙ্গে যোগাযোগ করছে, আমরাও সেটা দেখছি। ওরা কবে ফিরবে এমন কোন তারিখ আমরা এখনও জানতে পারিনি।’

শেয়ার