Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চাঁপাইনবাবগঞ্জে ৬ জুয়াড়ী আটক

০৬ মে, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ৬ জুয়াড়ী আটক
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে ৬ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৬ মে) রাতে সদর উপজেলার দ্বারিয়াপুর ঈদগাহপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, ঈদগাহপাড়ার শরিফুল ইসলামের দুই ছেলে তানভির আহম্মেদ সাগর (২১) ও মেরাজ (১৮), একই এলাকার আজম আলীর ছেলে ফুয়াদ আলী (২১), মৃত আক্তার উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (৩৯), হরিপুর শিবপুর এলাকার শুকুদ্দির ছেলে হাসান আলী সজিব (১৯), রাজশাহীর গোদাগাড়ি উপজেলার বালিয়াঘাটা হাসপাতালপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সোহেল রানা (২৬)।

র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দ্বারিয়াপুর ঈদগাহপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় একটি ঘরের ভেতর থেকে জুয়া খেলারত অবস্থায় ৬জনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে ২ সেট প্লেয়িং কার্ড, নগদ ৭হাজার ১৪৫ টাকা, ৪ গ্রাম গাঁজা, ৩টি কলকি ও গ্যাস লাইট ১টি উদ্ধার করা হয়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার