Top
সর্বশেষ

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে অসহায় নারীর বসতঘর পুড়ে ছাঁই

০৮ মে, ২০২১ ১২:৩৭ অপরাহ্ণ
ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে অসহায় নারীর বসতঘর পুড়ে ছাঁই
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে গতরাতে এক অসহায় নারীর বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় ক্ষতিগ্রস্থ পরিবারের ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে স্বামী পরিত্যাক্ত বিউটি বেগম ও তার ভাশুর আনিছুর রহমান বাবুল এর ২ টি বসত ঘর পুড়ে ছাঁই হয়ে যায়।

শুক্রবার (৭ মে) রাত ১০ টায় উপজেলার ১৫ নং রূপসা উত্তর ইউনিয়নের ১নং ওয়াডের পশ্চিম মুন্সী বাড়ীতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর ফায়ার ষ্ট্রেশনের লোকজন ছুটে আসে ঘটনাস্থলে। ধারনা করা হচ্ছে কয়েলের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

অসহায় নারী বিউটি আক্তার জানান, খাওয়া দাওয়া করে ৩ সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ দেখি ঘরের ভিতরে আগুন দাউ দাউ করে জ্বলছে। আমি সন্তানদের নিয়ে দ্রুত বাহিরে এসে চিৎকার চেঁচামেচি করলে আশপাশের লোকজন এসে পানি ছিটিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। এরই মধ্যে আমার ও আমার ভাশুরের বসতঘর পুঁড়ে ছাঁই হয়ে যায়।

জানা যায়, স্বামীর অনুপস্থিতিতে ৩ সন্তান নিয়ে মানুষের ঘরে কাজ করে বহু কষ্টে দিনানিপাত করে স্বামী পরত্যাক্ত বিউটি।

এসময় অসহায় বিউটি বেগম চিৎকার করে কাঁদতে কাঁদতে বলেন, আমি তিল তিল করে বহুকষ্ট করে এই সংসারটি গুঁছিয়েছি। আমি ঘরথেকে কিছুই বের করতে পারিনি। আগুন কেন আমার শেষ সম্বলটিও কেঁড়ে নিলো। কি অপরাধ করেছিলাম আমি। এখন আমি সন্তানদের নিয়ে কোথায় থাকবো, কি খাবো?

আগুন লাগার ঘটনা শুনে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় এমপি মুহম্মদ শফিকুর রহমানের প্রতিনিধি নজরুল ইসলাম সুমন। এসময় নজরুল ইসলাম সুমন ক্ষতিগ্রস্ত বিউটি বেগমকে নগদ ৫ হাজার টাকা দেন ও দুই বান টিন দিবেন বলে প্রতিশ্রুতি দেন।

এসময় এলাকায়বাসী বলেন, মানবিক দিক বিবেচনা করে সরকার ও সমাজের ভিত্তবানদের বিউটি বেগম সহযোগিতা করার অনুরোধ জানান।

আগুনের খবর পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার