Top
সর্বশেষ

সিরাজগঞ্জে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

০৯ মে, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪
সিরাজগঞ্জ প্রতিনিধি :

ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ষোলমাইল এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও একটি পিকআপ ভ্যানসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৯ মে) ভোর ৪ টার দিকে অভিযান চালিয়ে উক্ত চার ডাকাতকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ সদর উপজেলার আলমপুর পূর্বপাড়া গ্রামের বাহাদুর আলীর ছেলে সানোয়ার হোসেন ছানু (৫৩), উল্লাপাড়া উপজেলার রাঘববাড়িয়া গ্রামের মজিবর রহমানের ছেলে লিটন মিয়া (৩৫), নীলফামারী জেলার মঠকপুর মাস্টারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে লিটন ড্রাইভার (৩০) ও একই জেলার প্রশিকাপাড়া গ্রামের দুলাল পাঠানের ছেলে রাফিউল (৩৫)।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, পিকআপ ভ্যানে মহাসড়কে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ষোলমাইল এলাকায় রোববার ভোর ৪ টার দিকে অভিযান চালিয়ে উক্ত চার ডাকাতকে গ্রেফতার করা হয়। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে হাসুয়া, কাটার মেশিন, লোহার কুড়াল, ধারালো রামদা, একটি পেন্টস, শেলাই রেঞ্জ, দুটি শিকল, একটি রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার